• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল

সৈয়দপুরে জাপার প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মদিন পালিত

সিসি নিউজ।। নীলফামারী সৈয়দপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে জাপা (এ) সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা এবং এর সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও বিশেষ দোয়া খায়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। শহরের বিমানবন্দর সড়কে ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে সোমবার সন্ধ্যায় ওই সব অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়।
জাপা (এ) সৈয়দপুর পৌর শাখার সাবেক সদস্য সচিব মো. আলতাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন সংগঠনের উপজেলা শাখার আহ্বায়ক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম – ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম লাকী বসুনিয়া, উপজেলা শাখার সদস্য সচিব জি এম কবির মিঠু, পৌর শাখার সদস্য সচিব রাকিব খান, জাতীয় যুব সংহতি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি রওশন মাহানামা ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ভুট্টু, জাতীয় শ্রমিক পার্টি উপজেরা শাখার সাধারণ সম্পাদক গোলাম বারী, শ্রমিক পার্টির পৌর শাখার আহ্বায়ক মো. মনসুর আলী এবং জাতীয় মহিলা পার্টির সদস্য সচিব রানু বেগম প্রমুখ।
জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শফিউল আলম সুজন পুরো আলোচনা সভাটি সঞ্চালনা করেন। শেষে মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। এর আগে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে সেখানে একটি বিশাল কেক কাটা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে জাতীয় পার্টি (এ) সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা এবং এর সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ